কার্গো ট্রাক-পিকআপে মাদক বিক্রি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৬ অক্টোবর ২০২১

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ীতে র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক ও পিকআপ জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন- মো. ইসমাইল হোসেন (৩০) ও মো. নূর করিম (৩৮)।

র‌্যাব বলছে, কার্গো ট্রাক ও পিকআপে করে অন্যান্য মালামাল পরিবহনের আড়ালে মাদককারবারিরা গাঁজা ও ফেনসিডিল বিক্রি করতেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার সকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে সাড়ে ১২ কেজি গাঁজাসহ ইসমাইল হোসেন নামের এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ, একটি মোবাইল ও নগদ ১ হাজার ৬৪০ টাকা জব্দ করা হয়।

পৃথক অভিযানে আজ দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১৭৪ বোতল ফেনসিডিলসহ নূর করিম নামের এক কারবারিকে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত একটি কার্গো ট্রাক, একটি মোবাইল ও নগদ ৯০০ টাকা জব্দ করা হয়।

এএসপি এনায়েত কবির সোয়েব আরও বলেন, গ্রেফতাররা পেশাদার মাদককারবারি। তারা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

টিটি/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]