ছোট বোনের সামনে বড় বোনকে শ্লীলতাহানি চবি শিক্ষার্থীর!

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:২০ পিএম, ২৬ অক্টোবর ২০২১

চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় ছোট বোনের সামনে বড় বোনকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর বিরুদ্ধে। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্ত শিক্ষার্থীর নাম মাহফুজুর রহমান। তিনি চবির শিক্ষা ও গবেষণা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়।

ভুক্তভোগী নারী জাগো নিউজকে বলেন, ‘আমি আমার বিশ্ববিদ্যালয়পড়ুয়া ছোট বোনকে নিয়ে ব্যাংকের কাজে বের হয়েছিলাম। কাজ শেষে বিকেলে বাসায় ফেরার জন্য জিইসি মোড় এলাকায় দাঁড়াই। রাস্তা পার হবো- এমন মুহূর্তে একটি ছেলে এসে হঠাৎ আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এতে আমি ব্যথা পাই।’

সঙ্গে সঙ্গে আমরা দুই বোন মিলে তাকে ধরে ফেলি। ছেলেটি নিজেকে চবি শিক্ষার্থী হিসেবে পরিচয় দেয় এবং নিজের পরিচয়পত্র দেখায়। তবে সেখানে উপস্থিত কয়েকজনের অনুরোধে আমরা তাকে ছেড়ে দিই।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমার ছোট বোন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমাদের সঙ্গে যোগাযোগ করেন। আমরা ছেলেটির বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

খুলশী থানার ওসি মোহাম্মদ শাহীনুজ্জামান জাগো নিউজকে বলেন, এখনো থানায় কেউ অভিযোগ দেননি। আমি ভুক্তভোগীকে ফোন করেছি। তাদের অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মিজানুর রহমান/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]