শ্লীলতাহানির অভিযোগে সেই চবি শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৭ অক্টোবর ২০২১

চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় আনুমানিক ৩৫ বয়সী এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থী মাহফুজুর রহমানের (২৫) বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে নগরের খুলশী থানায় এ মামলা দায়ের করেন।

মাহফুজ চবির শিক্ষা ও গবেষণা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বলে জানা গেছে।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ভুক্তভোগী নারী তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছোটো বোনকে নিয়ে মঙ্গলবার ব্যাংকের কাজে বের হন। কাজ শেষে বিকেলে বাসায় ফেরার জন্য তারা জিইসি মোড় এলাকায় দাঁড়ান। সে মুহূর্তে একটি ছেলে এসে হঠাৎ তার শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করে। সঙ্গে সঙ্গে দুই বোন মিলে তাকে আটক করেন। এরপর অভিযুক্ত ছেলেটি নিজেকে চবি শিক্ষার্থী হিসেবে পরিচয় দেন এবং পরিচয়পত্র দেখান। উপস্থিত কয়েকজনের অনুরোধে তাকে ছেড়ে দেওয়া হলেও পরে পরিবারের সবার সঙ্গে আলাপ করে ভুক্তভোগী নারী রাতে মামলা দায়ের করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত চবি শিক্ষার্থীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

মিজানুর রহমান/এমকেআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]