পার্লামেন্ট মেডিকেল সেন্টারে জনবল নিয়োগে আন্তরিক হওয়ার সুপারিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ২৭ অক্টোবর ২০২১
ফাইল ছবি

পার্লামেন্ট মেডিকেল সেন্টারে বিভিন্ন শূন্য পদে জনবল পদায়ন ও স্বাস্থ্য বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়কে আরও আন্তরিক হওয়ার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

বুধবার (২৭ অক্টোবর) সংসদ ভবনে অনুষ্ঠিত সংসদ কমিটির অষ্টম বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য এ বি তাজুল ইসলাম, ইকবালুর রহিম, নূর মোহাম্মদ, আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য ভবন ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক মো. সাইফুজ্জামান, যুগ্ম-আহ্বায়ক নাহিদ ইজহার খান ও নার্গিস রহমান অংশ নেন।

কমিটি বিগত সপ্তম বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করে। এছাড়া সপ্তম বৈঠকের গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করা হয়।

বৈঠকে জাতীয় সংসদ ভবন, সংসদ সদস্য ভবন ও এর আশেপাশের এলাকার সাইনবোর্ড/ব্যানার অপসারণ ও সেবার কাজ সম্পন্ন করার জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়, ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে ধন্যবাদ জানানো হয়।

বৈঠকে জাতীয় সংসদ সচিবালয়ের সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব, গৃহায়ণ ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী, স্থাপত্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ও ঢাকা উত্তর সিটি করপোরেশন/স্বাস্থ্য অধিদপ্তর/বিটিসিএল/ঢাকা মেট্রোপলিটান পুলিশ জোনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এইচএস/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]