নকল রড উৎপাদন-ভেজাল খাদ্য বিক্রি: চার প্রতিষ্ঠানের জরিমানা ১৬ লাখ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৮ অক্টোবর ২০২১

রাজধানীর ডেমরা এলাকায় নকল রড উৎপাদন, মজুদ ও বিক্রি এবং ভেজাল খাদ্য উৎপাদন করার অভিযোগে চার প্রতিষ্ঠানকে ১৬ লাখ টাকা জরিমানা করেছেন র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে র্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) ও র্যাব-১০ এর সমন্বয়ে এ অভিযান পরিচালনা করেন র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।

jagonews24

তিনি বলেন, র্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ডেমরা এলাকায় অভিযান চালিয়ে নকল রড, ক্যাবল, ইলেকট্রিক সামগ্রী এবং ভেজাল খাদ্য উৎপাদন, মজুদ ও বিক্রির অভিযোগে চার প্রতিষ্ঠানকে ১৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে ‘সোফিয়া রি-রোলিং মিলস’কে ৫ লাখ টাকা, ‘তাসিন ফরটিফাইড সয়াবিন ওয়েল’কে ২ লাখ টাকা, ‘তিশা ইলেকট্রো প্রোডাক্টস’কে ৫ লাখ টাকা ও ‘এরিকসন ক্যালস’কে ৪ লাখ টাকা জরিমানা করা হয়।

এসব প্রতিষ্ঠানের অসাধু ব্যবসায়ীরা বেশ কিছুদিন ধরে নকল রড, ক্যাবল ও ইলেকট্রিক সামগ্রী ও ভেজাল খাদ্য উৎপাদন মজুদ ও বিক্রি করে আসছিল।

টিটি/এমএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]