ইয়াবার কারবারে ঢাকায় বাড়ি করেছেন শাহিন: ডিবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৭ পিএম, ১৯ নভেম্বর ২০২১

রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন—মো. শাহিন, মো. খোরশেদ আলম ও গোবিন্দ চক্রবর্তী।

ডিবি জানায়, গ্রেফতারদের মধ্যে শাহিন কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করতেন। মাদককারবারি করে তিনি ৮ কাঠা জমি কিনে বাড়িও করেছেন।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে অভিযানের নেতৃত্ব দেওয়া সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস জাগো নিউজকে এসব তথ্য জানান।

drug-1.jpg

তিনি বলেন, কিছু মাদককারবারি ডেমরা থানার হাজী হোসেন প্লাজা মার্কেটের সামনে ইয়াবা বিক্রি করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ওই স্থানে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগর ও আশপাশ এলাকায় বিক্রি করতেন।

গ্রেফতার শাহিনকে জিজ্ঞাসাবাদে জানায়, কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করে তিনি ৮ কাঠা জমি কিনে বাড়িও করেছেন। তার সঙ্গে ৫০ জন ইয়াবা কারবারি ছিল, যারা এর আগে পুলিশের হাতে ধরা পড়ে। কিন্তু এতোদিন বিভিন্ন ছদ্মবেশে ইয়াবা বিক্রি করে আসছিল।

গ্রেফতারদের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ গোয়েন্দা কর্মকর্তা।

টিটি/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]