চট্টগ্রামে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:০৪ এএম, ২৪ নভেম্বর ২০২১

চট্টগ্রামের পাহাড়তলী রেলওয়ে সরঞ্জাম দপ্তরের সামনে জাহাঙ্গীর শুভ নামে এক সাংবাদিককে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ ওঠেছে এক ঠিকাদারের বিরুদ্ধে। অভিযুক্ত ঠিকাদারের নাম জিএস হেলাল।

সোমবার (২২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর ভুক্তভোগী জাহাঙ্গীর নগরের খুলশী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে ভুক্তভোগী সাংবাদিক উল্লেখ করেন, তিনি দৈনিক চট্টগ্রাম প্রতিদিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত রয়েছেন। গত সোমবার পাহাড়তলী রেলওয়ে সরঞ্জাম দপ্তরে তিনি পেশাগত তথ্য সংগ্রহে যান। এরপর ওই দপ্তর থেকে বের হওয়ার পথে তাকে ঠিকাদার হেলাল ও তার সহযোগীরা ঘিরে ধরেন এবং তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ না করতে হুমকি দেন। একপর্যায়ে ঠিকাদার জিএস হেলাল সাংবাদিক জাহাঙ্গীরকে হত্যার হুমকি দেন।

এ বিষয়ে খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী বিন কাসেম জাগো নিউজকে বলেন, জাহাঙ্গীর শুভ নামে এক ব্যক্তি থানায় জিডি করেছেন। এটি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মিজানুর রহমান/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]