নটর ডেমের ছাত্র নাঈমের ময়নাতদন্ত সম্পন্ন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৬ পিএম, ২৪ নভেম্বর ২০২১

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত নটর ডেম কলেজছাত্র নাঈম হাসানের (১৮) মরদেহের
ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ময়নাতদন্ত শেষে নাঈমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহতের বড় ভাই মুনতাসির মামুন জাগো নিউজকে জানান, আমরা দুই ভাই। আমি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) পড়ালেখা করি।ভাই ছোট নটর ডেম কলজ থেকে ২০২২ সালে এইচএসসি পরীক্ষার্থী ছিল। নাঈম সকালে কলেজ শেষ করে বাসায় ফেরার পথে গুলিস্থান সিনেমা হলের সামনে ডিএসসিসির একটি ময়লার গাড়ি চাপা দেয়। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, পড়াশোনা শেষ করে নাঈম গরিব-দুঃখি মানুষের পাশে থাকতে আইনজীবী হতে চেয়েছিল। মানুষের সেবা করার ইচ্ছে ছিল তার। আমার ভাইয়ের সব স্বপ্ন নস্যাৎ করে দিল সিটি করপোরেশনের গাড়ি।

মামুন আরও জানান, কামরাঙ্গীচরের ঝাউলাহাটি এলাকায় নাঈমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর সেখান থেকে গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার মিয়াজী বাড়িতে নেওয়া হবে। সেখানেই তাকে দাফন সম্পন্ন হবে।

এর আগে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানে রাস্তা পারাপারের সময় ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের নাঈম হাসান গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। দুপুর সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে এ ঘটনায় অভিযুক্ত গাড়িচালককে আটক করে পুলিশ। আটক চালকের নাম রাসেল খান (২৭)। শিক্ষার্থীকে ধাক্কা দেওয়া গাড়িটিও জব্দ করেছে পুলিশ।

এমএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]