ছাত্রদের কটূক্তি করবেন না: এনায়েত উল্ল্যাহ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৫ নভেম্বর ২০২১

হাফ ভাড়ার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের নিয়ে কটূক্তি করতে নিষেধ করেছেন পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্ল্যাহ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সেমিনার হলে সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে তিনি এ নিষেধাজ্ঞা দেন।

সকাল ১০টায় কোরআন তেলোওয়াত, জাতীয় সংগীত এবং শোক বার্তার মধ্য দিয়ে অনুষ্ঠান সূচনা হয়। পরে সংগঠনের বিভাগীয় প্রতিনিধিরা বক্তব্য দেন।

jagonews24

এসময় সংগঠনে রাজশাহী বিভাগীয় প্রতিনিধি ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মনজুর বলেন, সরকারবিরোধীরা শিক্ষার্থীদের উস্কে দিয়ে রাস্তায় নামিয়েছে। বাসে হাফ পাস চালুর দাবিতে তাদের মাঠে নামানো হয়েছে। এ ব্যাপারে তিনি গণমাধ্যমকর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন।

এরপর সংগঠনের মহাসচিব খন্দকার এনায়েত উল্ল্যাহ সমবেত প্রতিনিধিদের উদ্দেশে বলেন, আপনারা বক্তব্য দিতে গিয়ে ছাত্রদের কেউ কটূক্তি করবেন না।

jagonews24

সংগঠনের ১৩০টি ইউনিটের প্রতিনিধিরা এতে অংশ নিয়েছেন। সভায় বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কার্যকরী পরিষদের সব কর্মকর্তা এবং সারা দেশের সব জেলা, শাখা/ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কাউন্সিলররা উপস্থিত রয়েছেন।

এতে সভাপতিত্ব করছেন সংগঠনের সভাপতি মসিউর রহমান রাঙ্গা।

এসইউজে/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]