করোনায় মৃত্যু নেই চার বিভাগে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২৫ নভেম্বর ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় নয়জনের মৃত্যু হয়। তাদের মধ্যে পুরুষ তিনজন ও নারী ছয়জন।
এই নয়জন দেশের চার বিভাগে মারা গেছেন। বাকি চার বিভাগে কোনো মৃত্যু নেই।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মো. আহমেদুল কবীর সই করা করোনা পরিস্থিতি সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

যে চার বিভাগে করোনায় মৃত্যু হয়েছে সেগুলো হলো- ঢাকা বিভাগে ছয়জন, চট্টগ্রামে একজন, খুলনা বিভাগে একজন এবং রংপুর বিভাগে একজনের মৃত্যু হয়। বাকে চার বিভাগ রাজশাহী, বরিশাল, সিলেট এবং ময়মনসিংহ করোনায় কোনো রোগীর মৃত্যু হয়নি।

গত ২৪ ঘণ্টায় যারা মারা গেছেন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ছয়জন ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

এখন পর্যন্ত ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ৯৭০ জনে। গত ২৪ ঘণ্টায় মৃত্যুহার ১ দশমিক ৭৮ শতাংশ।

করোনায় মোট মৃত ২৭ হাজার ৯৭০ জনের মধ্যে বিভাগওয়ারি পরিসংখ্যানে দেখা গেছে, ঢাকা বিভাগে সর্বোচ্চ ১২ হাজার ২০৬ জনের মৃত্যু হয়। সবচেয়ে কম মৃত্যু হয় ময়মনসিংহ বিভাগে ৮৪৪ জন।

এছাড়া চট্টগ্রামে পাঁচ হাজার ৬৮০ জন, রাজশাহীতে দুই হাজার ৫০ জন, খুলনায় তিন হাজার ৬০৭ জন, বরিশাল ৯৪৬ জন, সিলেট এক হাজার ২৭০ জন এবং রংপুর বিভাগে এক হাজার ৩৬৭ জনের মৃত্যু হয়।

এমইউ/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]