ডিসলাইন মেরামতের কথা বলে ধর্ষণ, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ২৬ নভেম্বর ২০২১

সাভারের তেঁতুলঝোড়ায় ডিসলাইন মেরামতের উদ্দেশে বাসায় গিয়ে নারীকে ধর্ষণের অভিযোগে রাশেদুজ্জামান মুন্না (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২৬ নভেম্বর) র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. মাজহারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, ভুক্তভোগী নারী নববিবাহিত। সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের একটি ভাড়াবাসায় স্বামীর সঙ্গে থাকেন তিনি। তার স্বামী একজন রেস্টুরেন্ট কর্মী। গত ১০ নভেম্বর ভিকটিমকে একা বাসায় রেখে তার স্বামী কাজের জন্য রেস্টুরেন্টে যান।

ওইদিন বিকেলে ডিসলাইন মেরামতের উদ্দেশ্যে ডিস কর্মচারী রাশেদুজ্জামান তাদের বাসায় যান। বাড়িতে কেউ নেই বলে ভুক্তভোগী নারী রাশেদুজ্জামান মুন্নাকে পরে আসতে বলেন। রাশেদুজ্জামান মুন্না জানান তার অল্প কিছুক্ষণের ডিসলাইনের কাজ আছে। এরপর ওই নারী গোসল করতে গেলে অভিযুক্ত তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তী সময়ে রাশেদুজ্জামান বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি প্রদর্শন ও প্রাণে মেরে ফেলার হুমকি দেন। এক পর‍্যায়ে ওই নারীর স্বামী লিখিত অভিযোগ দায়ের করলে র‍্যাব-৪ ছায়াতদন্ত শুরু করে।

বৃহস্পতিবার সাভারের তেঁতুলঝোড়া এলাকায় অভিযান চালিয়ে রাশেদুজ্জামান মুন্নাকে গ্রেফতার করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ ঘটনার সত্যতা স্বীকার করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

টিটি/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]