পেটের ভেতরে মিললো দুই হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২৭ নভেম্বর ২০২১

প্রাণঘাতী কৌশলে পেটের ভেতরে করে ইয়াবা পাচারকালে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এ সময় দুই হাজার পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- আবদুল্লাহ্ আল মামুন ওরফে সোহেল (২২) এবং হামিদ হোসেন (২৩)। তারা পেশাদার মাদক কারবারি বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার (২৭ নভেম্বর) র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালায়। এ সময় প্রাণঘাতী কৌশলে পেটের ভেতর করে ইয়াবা পাচারকালে দুই হাজার পাঁচ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পেটের ভেতরে মিললো দুই হাজার ইয়াবা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে সীমান্তবর্তী জেলা থেকে ইয়াবা সংগ্রহ করতেন। এরপর আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য এই প্রাণঘাতী কৌশল অবলম্বন করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলেন।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে বলেও জানান এএসপি এনায়েত কবির সোয়েব।

টিটি/কেএসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]