নিরাপদ সড়কের দাবিতে ধানমন্ডি ২৭ নম্বরে শিক্ষার্থীদের অবস্থান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৮ নভেম্বর ২০২১

নিরাপদ সড়কের দাবি এবং নটরডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে রাজধানীর ধানমন্ডি-২৭ নম্বর সড়কে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা। তাদের অবরোধের কারণে মিরপুর-নিউমার্কেট সড়কে যান চলাচল সীমিত হয়েছে। এতে ওই সড়কের যানবাহনগুলো অন্য রুটে পাঠিয়ে দিচ্ছে পুলিশ।

রোববার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার পর থেকে ধানমন্ডি, মোহাম্মদপুর ও লালমাটিয়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ধানমন্ডি-২৭ নম্বরে রাপা প্লাজার সামনের সড়কে নেমে বিক্ষোভ শুরু করে।

jagonews24

এ সময় স্থানীয় পুলিশ ও ট্রাফিক সদস্যরা আশপাশে অবস্থান নেন। পরে ওই সড়কে যান চলাচল সীমিত করে মানিকমিয়া অ্যাভিনিউয়ে গাড়ি ডাইভারসন করতে দেখা যায়।

ঘটনাস্থলে উপস্থিত ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব জানান, শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে অবস্থান করছে। চারদিকে যান চলাচল বিঘ্নিত হচ্ছে। শিক্ষার্থীদের সড়কে অবস্থান, আন্দোলন ঘিরে যাতে কোনো ধরনের অপ্রীতিকর কিছু না ঘটে সেজন্য পুলিশও আশপাশে অবস্থান করছে। নিরাপত্তার বিষয়টি খুবই গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তারাও আসছেন।

টিটি/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]