দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গুলিতে প্রাণ গেলো রিকশাচালকের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৯ পিএম, ২৮ নভেম্বর ২০২১

নরসিংদীর রায়পুরায় উত্তর বাহার নগর এলাকার প্রাইমারি স্কুলের ভেতরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে ফরিদ মিয়া (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যর দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদ মিয়া পেশায় একজন রিকশাচালক। তিনি রায়পুরা থানার উত্তর বাহার নগর গ্রামের আব্দুল মজিদের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের শ্যালক শাহ আলম জানান, রায়পুরা উত্তর বাহার নগর এলাকায় একটি প্রাইমারি স্কুলের ভেতরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ভোট দিতে গিয়ে ওই সংঘর্ষের মধ্যে পড়ে যান ফরিদ। এসময় গুলিবিদ্ধ হন তিনি। তার দুই চোখ ও মাথায় গুলি লাগে। এতে গুরুতর আহত হন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নরসিংদীর রায়পুরা থেকে গুলিবিদ্ধ অবস্থায় ফরিদ মিয়াকে ঢামেকে আনা হয়। কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]