যাত্রাবাড়ীতে ১০৮ কেজি গাঁজাসহ চার মাদককারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২০ পিএম, ২৯ নভেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ১০৮ কেজি গাঁজা এবং ১টি প্রাইভেটকারসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- মো. সোহেল, মো. মামুন আক্তার ওরফে মামুন খান, মো. হানিফ খলিফা ও আল আমিন।

রোববার (২৮ নভেম্বর) যাত্রাবাড়ী থানার আসমা আলী সিএনজি স্টেশনের বিপরীতে মেসার্স চৌধুরী টিম্বার কমপ্লেক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব জানান, কতিপয় মাদক ব্যবসায়ী সাদা রংয়ের একটি প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে ঢাকার দিকে আসছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের আসমা আলী সিএনজি স্টেশনের সামনে অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ সোহেল, মামুন খান, হানিফ ও আল আমিনকে গ্রেফতার করা হয়। পরে প্রাইভেটকারটি তল্লাশি করে ১০৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ক্রয় করে বিক্রির উদ্দেশ্যে জয়পুরহাট জেলায় নিয়ে যাচ্ছিলেন।

তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

ইএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]