লাইসেন্সবিহীন মোটরসাইকেল, শিক্ষার্থীদের তোপে পুলিশকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ৩০ নভেম্বর ২০২১

মোটরসাইকেলের লাইসেন্স না থাকায় রামপুরা ব্রিজে আন্দোলনরত শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন এক পুলিশ সদস্য। পরে শিক্ষার্থীদের দাবির মুখে ওই পুলিশ সদস্যকে ২৫০ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ২টার দিকে রামপুরা ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যের নাম হারেস।

বাসচাপায় শিক্ষার্থী হত্যার প্রতিবাদে নিরাপদ সড়কের দাবিতে সকাল থেকেই রামপুরা ব্রিজে অবস্থান নিয়ে আন্দোলন করছে শিক্ষার্থীরা। এসময় গণপরিবহন আটকে রেখে ব্যক্তিগত গাড়ির লাইসেন্স পরীক্ষা করে ছেড়ে দিচ্ছিলো তারা।

লাইসেন্সবিহীন মোটরসাইকেল, শিক্ষার্থীদের তোপে পুলিশকে জরিমানা

দুপুর ২টার দিকে রামপুরা ব্রিজে পুলিশের একটি নম্বর প্লেটবিহীন মোটরসাইকেল আটক করে শিক্ষার্থীরা। পরে সেটিকে রামপুরা পুলিশ বক্সের ভেতরে নিয়ে যায় তারা।

এসময় খিলগাঁও পুলিশ জোনের এডিসি নুরুল আমীন শিক্ষার্থীদের শান্ত করার চেষ্টা করেন। এদিকে মামলা দিতে হবে বলে জোড় দাবি তোলে শিক্ষার্থীরা। পরে তাকে ২৫০ টাকা জরিমানা করা হয়।

এক শিক্ষার্থী জাগো নিউজকে বলে, আমরা পরীক্ষা করে দেখেছি, ওই পুলিশ সদস্যের ড্রাইভিং লাইসেন্স, বাইকের লাইসেন্স, নম্বর প্লেট কিছুই ছিল না। এতো কিছু না থাকার পরও মাত্র ২৫০ টাকা জরিমানা করা হলো।

এমআইএস/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]