ময়নাতদন্ত শেষে দুর্জয়ের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ৩০ নভেম্বর ২০২১

রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের বাসচাপায় নিহত শিক্ষার্থী মো. মাঈনউদ্দিন ইসলাম দুর্জয়ের (১৭) মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিন মীর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দুর্জয়ের ভাই মনির হোসেন বলেন, ময়নাতদন্ত শেষে আমরা মরদেহ বুঝে পেয়েছি। মরদেহ প্রথমে রামপুরা তিতাস রোড এলাকায় নিয়ে যাবো। সেখানে জানাজা শেষে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা করবো। দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার হালুয়াপাড়া গ্রামে। আমার বাবার নাম আব্দুর রহমান। আমরা রামপুরার তিতাস রোড এলাকায় সপরিবারে থাকি। দুই ভাই এক বোনের মধ্যে দুর্জয় ছিল সবার ছোট।

এর আগে সোমবার (২৯ নভেম্বর) রাতে রামপুরায় বাসের ধাক্কায় একরামুন্নেসা বিদ্যালয়ের এসএসসির ফলপ্রত্যাশী মাঈনুদ্দিন নিহত হয়। তার নিহত হওয়ার ঘটনা খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে রামপুরা বাজার এলাকায় বেশ কয়েকটি বাসে আগুন ধরিয়ে দেয়। এছাড়া সড়ক অবরোধ করে মধ্যরাত পর্যন্ত দোষীদের বিচারের দাবিতে বিক্ষোভ করেন এলাকাবাসী। এ ঘটনায় ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে বলে তাৎক্ষণিক জানায় পুলিশ।

ইএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]