চলন্ত বাস থেকে নারীকে নামিয়ে দেওয়ার চেষ্টা, হেলপার আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০২ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

রাজধানীর বাড্ডা লিংক রোড এলাকায় আকাশ পরিবহনের এক বাসে যাত্রীকে হেনস্তার জেরে ওই বাস আটকে দেয় শিক্ষার্থীরা। এসময় চালক পালিয়ে গেলে ওই বাসের সহকারীকে (হেলপার) আটক করে পুলিশে সোপর্দ করে তারা।

বুধবার (১ নভেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে এই ঘটনা ঘটে। আটক সহকারীর নাম মোহাম্মদ রাসেল।

প্রত্যক্ষদর্শী গুলশান কমার্স কলেজের শিক্ষার্থী তাসনিম আফতার প্রণয় জানায়, ওই বাস থেকে এক নারী বাড্ডা লিংক রোড এলাকায় নামতে চান। বাস না থামিয়ে চালকের সহকারী তাকে চলন্ত বাস থেকে নামিয়ে দিতে যান। তবে চলন্ত বাস থেকে ওই নারী নামতে না পেরে ঝুলতে থাকেন। এসময় ওই নারীর পরনের কাপড় ছিড়ে যায় এবং তিনি পায়ে আঘাত পান। কিন্তু এরপরও বাসচালক গাড়ি থামান না। এ দেখে শিক্ষার্থীরা ওই বাস আটকে দিতে গেলে চালক বাস ফেলে পালিয়ে যান। পরে শিক্ষার্থীরা বাসের সহকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বাড্ডা থানার উপপরিদর্শক শহিদুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা বাসটি ও তার সহকারীকে আটক করে। আমরা তাদের (শিক্ষার্থীদের) মৌখিক অভিযোগের ভিত্তিতে চালকের সহকারীকে আটক করেছি। বাসচালক পালিয়ে যাওয়ায় রেকার দিয়ে বাসটি রাস্তা থেকে সরানোর ব্যবস্থা করি।

এএএম/কেএসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]