ঢাকায় জরুরি অবতরণ করা মালয়েশিয়ান প্লেনে তল্লাশিতে কিছু মেলেনি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৬ এএম, ০২ ডিসেম্বর ২০২১

অডিও শুনুন

বোমা থাকার খবরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করা মালয়েশিয়ান এয়ারলাইন্সের ফ্লাইটটি তল্লাশির পর সন্দেহজনক কোনো কিছু পাওয়া যায়নি। বিমানটিতে তল্লাশি চালায় বিমানবাহিনীর বোম্ব ডিসপোজাল ইউনিট। এতে বোমাজাতীয় কোনো কিছু পাননি তারা।

বুধবার (১ ডিসেম্বর) রাতে ডিএমপির উত্তরা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাইফুল ইসলাম এসব তথ্য জানান।

jagonews24

রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান জানান, বোমা থাকার খবরে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট অবতরণের পর সেটিকে নিরাপদ স্থানে নিয়ে তল্লাশি চালানো হয়। বাংলাদেশ বিমানবাহিনীর বোমা নিষ্ক্রিয়করণ দল এই তল্লাশি অভিযান চালায়। তবে এতে কোনো কিছু পাওয়া যায়নি। তবে এখনো সতর্কতা অবলম্বন করা হচ্ছে বলে জানান তিনি।

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জাগো নিউজকে বলেন, একটি তথ্য ছিল সেটা যাচাই করার জন্য মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তল্লাশি চালানো হয়। এখন পর্যন্ত সন্দেহজনক কোনো কিছু পাওয়া যায়নি।

এ বিষয়ে মধ্যরাতেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন বলে জানা তিনি।

এর আগে, বোমা আতংকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট জরুরি অবতরণ করে। বুধবার (১ ডিসেম্বর) রাত ৯টা ৩৮ মিনিটে এমএইচ১৯৬ নামের ওই ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে ঢাকায় অবতরণ করে।

সেসময় বিমানবন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেছিলেন, বোমা থাকার খবর পেয়ে বিমানবন্দরে সন্দেহজনক সার্চিং চলছে। বিমানবন্দরের যতগুলো এজেন্সি রয়েছে সবগুলো এজেন্সি একযোগে তল্লাশির কাজ করছে।

টিটি/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]