নতুন জন্ম-মৃত্যু নিবন্ধন রেজিস্ট্রার জেনারেল, বিসিকে চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০০ পিএম, ০২ ডিসেম্বর ২০২১

জন্ম ও মৃত্যু নিবন্ধন রেজিস্ট্রার জেনারেল কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনে (বিসিক) চেয়ারম্যান, সরকারি কর্মচারী হাসপাতালের পরিচালকসহ সাত অতিরিক্ত সচিবকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) এই রদবদল এনে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সরকারি কর্মচারী হাসপাতালের পরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ মাহবুবুর রহমানকে বিসিকের চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। সরকারি কর্মচারী হাসপাতানের নতুন পরিচালক হয়েছেন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. আমিন-উল আহসান।

জন্ম ও মৃত্যু নিবন্ধন রেজিস্ট্রার জেনারেল কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল হয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পলাশ কান্তি বালা।

বিদ্যুৎ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আবুল খায়ের মো. আমিনুর রহমানকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের হাইড্রোকার্বন ইউনিটের মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব সানজিদা সোবহানকে মন্ত্রিপরিষদ বিভাগ, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের সমগ্র দেশে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির নির্মাণ ও সংস্কার প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) রণজিৎ কুমারকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) সদস্য (অতিরিক্ত সচিব) মো. নুরুল আলমকে শিল্প মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

আরএমএম/বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]