রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যুবক হাসপাতালে

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০২ ডিসেম্বর ২০২১

রাজধানীর মহাখালীতে আলিফ পরিবহনের একটি বাসে মোহাম্মদ জালাল হোসেন (২০) ও মোহাম্মদ কামাল হোসেন (৩০) নামে দুই যুবক অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বাসটির সুপারভাইজার মো. হামিম ও আনসার সদস্য আজম আলী জানান, গুলশান থেকে মিরপুরগামী আলিফ পরিবহনের একটি বাসে কে বা কারা তাদেরকে নেশাজাতীয় কিছু খাইয়ে অচেতন করে। পরে ওই গাড়িতে ফেলে রেখে যায়। বাসটি মহাখালী স্বাস্থ্য বিভাগের নতুন ভবনের সামনে এলে বিষয়টি টের পেয়ে অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে তাদের দুজনকেই স্টমাক ওয়াশ দেওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মহাখালী থেকে দুই যুবককে ঢাকা মেডিকেল অচেতন অবস্থায় নিয়ে আসা হয়। পরে সেখানে চিকিৎসা দিয়ে তাদেরকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) পাঠানো হয়েছে।

এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]