ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতির নতুন কমিটির যাত্রা শুরু

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ এএম, ০৩ ডিসেম্বর ২০২১

 

ঢাকাস্থ নেত্রকোণার মোহনগঞ্জ সমিতির নতুন কমিটির যাত্রা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ফুলেল শুভেচ্ছা বিনিময়, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনের বীর মুক্তিযোদ্ধা হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান (শাহীন)। বিশেষ অতিথি ছিলেন নেত্রকোণা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিন, সম্মানিত অতিথি হিসেবে ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদ।

সভাপতিত্ব করেন সাবেক সিনিয়র সচিব ও বর্তমান বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান। স্বাগত বক্তব্য দেন ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতির নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের আহ্বায়ক ও নারায়ণগঞ্জ জেলার রেজিস্ট্রার জিয়াউল হক টিটু।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের অতিরিক্ত মহাপরিচালক প্রদীপ চন্দ্র দে। এতে বক্তারা দলমত ও বিভেদ ভুলে নির্বিশেষে এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করেন কণ্ঠশিল্পী শুভ্র দেব, তাপস ইকবাল, এরশাদুর রহমান, ক্ষুদে গানরাজ খ্যাত নওশীন তাবাসসুম স্মরণ, সিলন স্টার খ্যাত অদিতি আরশী।

এর আগে ৩০ অক্টোবর একই মিলনায়তনে সাজ্জাদুল হাসানকে সভাপতি ও প্রদীপ চন্দ্র দে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। ঢাকাস্থ মোহনগঞ্জের একদল প্রতিশ্রুতিশীল মানুষের প্রচেষ্টায় ১৯৯৩ সালে এই সমিতি প্রতিষ্ঠিত হয়।

এসইউজে/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]