দুইদিনের বইমেলা চলছে রাওয়া ক্লাবে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ০৩ ডিসেম্বর ২০২১

রাজধানীর মহাখালী রাওয়া ক্লাবে দুই দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (রাওয়া) উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়। মেলা চলবে আগামীকাল শনিবার পর্যন্ত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইমেলার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এমিরিটাস অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী। রাওয়া ক্লাব সপ্তমবারের মতো এ আয়োজন করেছে বলে জানিয়েছেন আয়োজকরা।

অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তাদের মধ্যে যারা লেখালেখি করেন তারা ছাড়াও মেলায় খ্যাতনামা বিভিন্ন প্রকাশনী অংশগ্রহণ করছে। মেলা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল আলাউদ্দিন এম এ ওয়াদুদ, রাওয়া ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান (অব.) এবং কর্নেল খালেদা পারভিন।

বইমেলা উপলক্ষে সমাপনী দিন সন্ধ্যায় আয়োজন করা হবে সঙ্গীত সন্ধ্যা। শুক্রবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]