চট্টগ্রামে ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে পুলিশ সদস্যসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

চট্টগ্রাম নগরের খুলশী থানার ঝাউতলা রেলস্টেশন এলাকায় ট্রেন-বাস-অটোরিকশার সংঘর্ষে ট্রাফিক পুলিশের কনস্টেবল মো. মনির হোসেন (৪০) ও সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০) নামে দুইজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন আবুল হোসেন (৬৫) ও জমির হোসেন (৪৮)।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ও চমেক পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

চমেক পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, নিহত পুলিশ কনস্টেবল মনির নগর ট্রাফিক উত্তর জোনে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার খোয়াজপুর এলাকায়। এছাড়া নিহত বাহাউদ্দিন নগরের পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকার বাসিন্দা এবং তার বাবার নাম সৈয়দ সোহরাব হোসেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ও চমেক পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান বলেন, ‌ঝাউতলা রেলস্টেশনে ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে আহত চারজনকে চমেক হাসপাতালে আনা হয়। এদের মধ্যে দুজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া একই ঘটনায় আহত বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাদের একজনকে কর্তব্যরত চিকিৎসক ২৪ নম্বর এবং আরেকজন ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন।

মিজানুর রহমান/এমএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]