সবুজবাগে পাওনা টাকা চাওয়ায় যুবককে খুন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর সবুজবাগ থানার কদমতলা হক আবাসিক সোসাইটিতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এলোপাথাড়ি ছুরিকাঘাতে মো. জহির মুন্সী (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নাজমুল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে সবুজবাগ কদমতলা হক আবাসিক সোসাইটির আবদুল বারেকের বাড়ির পাশে একটি ফাঁকা জায়গা থেকে রাত সাড়ে বারোটার দিকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের শরীরে ও গলায় ছুরিকাঘাত রয়েছে। এই ঘটনায় নাজমুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।জিজ্ঞাসাবাদে তিনি খুনের কথা স্বীকার করেছেন।

নিহতের চাচাতো ভাই আল আমিন জানান, জহির মুন্সীর সঙ্গে নাজমুল প্রায় ২ বছর আগে একই বাসায় থাকতেন। তখন থেকে ৭০০০ টাকা পেতেন তিনি।গত রাতে জহিরকে নাজমুল ফোন করে টাকা নিতে ডাকে। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে গলায় ছুরিকাঘাত করে। এ ঘটনার পর নাজমুলসহ কয়েকজন পালিয়ে যাওয়ার সময় নাজমুলকে এলাকার লোকজন ধরে ফেলে। পরে পুলিশে সোপর্দ করা হয়।

তিনি আরও জানান, জহিরের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার সাকুয়া গ্রামে জহির মুন্সীর হক সোসাইটি এলাকায় চায়ের দোকান রয়েছে।

এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]