এবার চবির লেভেলক্রসিংয়ে কাটা পড়ে যুবকের দুই পা বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:৪৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

চট্টগ্রামের বটতলী রেলস্টেশন থেকে নাজিরহাটগামী ট্রেনে কাটা পড়ে এবার দুই পা বিচ্ছিন্ন হয়েছে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক নম্বর রোডের লেভেলক্রসিংয়ে এই ঘটনা ঘটে। ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চবির এক নম্বর রোড রেলস্টেশনের একটু আগে নাজিরহাটগামী ট্রেনের সঙ্গে অজ্ঞাতনামা যুবকের ধাক্কা লাগে। এতে ট্রেনে কাটা পড়ে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর স্থানীয়রা জাতীয় জরুরি সেবা সংস্থা ৯৯৯-এ ফোন দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহত যুবককে উদ্ধার করে এবং হাসপাতালে পৌঁছে দেন।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান জাগো নিউজকে বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে দুর্ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পৌঁছে আহত যুবককে উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে নগরের খুলশী থানার জাকির হোসেন রোডের লেভেলক্রসিংয়ে বাস-ট্রেন-অটোরিকশা ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কর্তব্যরত এক ট্রাফিক পুলিশের কনস্টেবলসহ মোট তিনজন নিহত হন। একই দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন গুরুতর আহত হন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিজানুর রহমান/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]