অ্যাডিশনাল এসপি ও এএসপি পদে ৭ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (আ্যডিশনাল এসপি) ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। প্রজ্ঞাপনে সই করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

রোববার (০৫ ডিসেম্বর) পুলিশ সদরদপ্তর থেকে বিষয়টি জানানো হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, অতিরিক্ত পুলিশ সুপার পদে ময়মনসিংহের কতোয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলাউদ্দিনকে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহজাহান শেখকে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রেজওয়ানা চৌধুরীকে এসপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার ও র্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ হুসাইনকে রংপুর আরআরএফে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া সহকারী পুলিশ সুপার পদে অ্যান্টি টেরোরিজম ইউনিটের সহকারী পুলিশ সুপার জুয়েল রানাকে ডিএমপির সহকারী পুলিশ কমিশনার, সিআইডির সহকারী পুলিশ সুপার নিশাত তাবাসসুমকে র্যাবের সহকারী পুলিশ কমিশনার ও চট্টগ্রাম আরআরএফের সহকারী পুলিশ সুপার সাইফুল আলম চৌধুরীকে লক্ষ্মীপুর রামগতি সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

আদেশে বদলি হওয়া কর্মকর্তাদের অবিলম্বে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

টিটি/এমকেআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]