রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুজন, মিটফোর্ডে ভর্তি

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর মিরপুর ও গুলিস্তানে দুই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তারা হলেন আবুল কালাম আজাদ (৩৭) ও দাইয়ান (৫০)।

রোববার (৫ ডিসেম্বর) বিকেল পাঁচটায় ও সন্ধ্যা ছয়টায় অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টোমাক ওয়াশ দেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়। তারা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

আবুল কালাম আজাদকে মিরপুর-১ নম্বরে ফুটওভার ব্রিজের নিচ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। অন্যদিকে দাইয়ান নরসিংদী থেকে দোয়েল পরিবহনে ঢাকায় আসার পথে বাসে অচেতন হয়ে পড়েন। সন্ধ্যায় তাকে অচেতন অবস্থায় গুলিস্তান স্টেডিয়ামের সামনে থেকে উদ্ধার করা হয়।

আজাদের গ্রামের বাড়ি জামালপুর সদর উপজেলায়। তিনি নকশি কাঁথার ব্যবসা করেন। অন্যদিকে দাইয়ান লালবাগে ডিপিডিসিতে চাকরি করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এসব ঘটনা নিশ্চিত করে জানান, পৃথক ঘটনায় মিরপুর ও গুলিস্তান থেকে দুজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঢামেকে আসেন। তাদের স্টোমাক ওয়াশ দিয়ে উন্নত চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়।

এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]