বাড্ডায় অটোরিকশায় চার্জ দিতে গিয়ে প্রাণ গেলো চালকের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৫ এএম, ০৬ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর উত্তর বাড্ডা সাতারকুল শাহাবুদ্দিন রোড এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশায় চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মাইদুল ইসলাম (২৮) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

রোববার (৫ ডিসেম্বর) রাত ১টার দিকে ওই এলাকার একটি রিকশার গ্যারেজে এ দুর্ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী আশরাফুল ইসলাম জাগো নিউজকে জানিয়েছেন, তিনি রিকশা চালানোর জন্য বাইরে গিয়েছিলেন। গ্যারেজে এসে মাইদুলকে অচেতন অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। রাতেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মাইদুল দুদিন আগে গ্রামের বাড়ি থেকে ঢাকায় আসেন রিকশা চালানোর জন্য। এর আগেও ঢাকাতে রিকশা চালাতেন তিনি।

আশরাফুল ইসলাম জানান, নিহত মাইদুল গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আশেক আলীর সন্তান। তিনি রাজধানীর উত্তর বাড্ডা সাতারকুল শাহাবুদ্দিন রোড এলাকায় থাকতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তার চার মাস বসয়ী এক পুত্রসন্তান রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমকেআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]