কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করতেন তিনি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০২ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। নাসরিন আক্তার নামে ওই নারীর কাছ থেকে এ সময় নয় হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা মিরপুর বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) সালাউদ্দিন খান নাদিম।

তিনি জানান, কিছু মাদক কারবারি ডেমরা থানার সারুলিয়ার পূর্ব বক্সনগর এলাকায় অবস্থান করছেন বলে তথ্য পাওয়া যায়। তারা ওই এলাকার এইচবি ভবনের প্রবেশ গেটের সামনে রাস্তায় ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছেন বলে তথ্য পাই। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে নাসরিনকে নয় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এসি সালাউদ্দিন খান নাদিম বলেন, গ্রেফতার নাসরিন দেশের সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করতেন। এরপর সেগুলো রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ ও বিক্রি করতেন।

গ্রেফতার নাসরিনের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

টিটি/কেএসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]