পেটে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় আসেন সঞ্জয়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

পাকস্থলীতে করে ইয়াবা বহনকালে সঞ্জয় কুমার (৩২) নামে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ফ্লাইটের এক যাত্রীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এপিবিএন)। এসময় তার কাছ থেকে দুই হাজার ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সঞ্জয় কুমার নামের নভোএয়ারের একটি ফ্লাইটের যাত্রীকে সন্দেহজনক বলে মনে হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে তিনি মাদক সংশ্লিষ্টতার কথা অস্বীকার করেন। পরে বিস্তারিত জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি পাকস্থলীতে ইয়াবা বহনের কথা স্বীকার করেন।

এসময় অভিযুক্ত সঞ্জয় কুমার জানান, তিনি কক্সবাজারের শফিক নামের একজনের কাছ থেকে এই ইয়াবা সংগ্রহ করেন এবং ঢাকার মো. আরমান নামের এক ব্যক্তির কাছে চালান পোঁছে দেওয়ার কথা ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক আরও বলেন, অভিযুক্তের স্বীকারোক্তি পাওয়ার পর তাকে এক্সরে পরীক্ষা করলে তার পাকস্থলীতে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। এরপরে অভিযুক্ত নিজেই প্রাকৃতিক কাজের মাধ্যমে দুই হাজার ৩৫ পিস ইয়াবা বের করে দেন।

গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

টিটি/এআরএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]