যত্রতত্র ময়লা ফেললে আইনানুগ ব্যবস্থা: মেয়র আতিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

যত্রতত্র ময়লা-আবর্জনা ফেললে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যার পর রাজধানীর হাতিরঝিলের এমফিথিয়েটারে আয়োজিত চট্টগ্রাম এবং রংপুর বিভাগের অঞ্চলভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মেয়র বলেন, এক সময়ের তথাকথিত তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তাইতো লোকমুখে শোনা যায়, যতদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

jagonews24

এসময় আতিকুল ইসলাম জানান, ‘সবার ঢাকা অ্যাপ’ ব্যবহার করে যে কোনো নাগরিক সড়কবাতি, ময়লা, ম্যানহোলের ঢাকনা ইত্যাদি সমস্যা নিয়ে অভিযোগ কিংবা মতামত দিয়ে ডিএনসিসি থেকে দ্রুততম সময়ের মধ্যে সমাধান পেয়ে যান।

সবার সম্মিলিত প্রচেষ্টায় ঢাকাকে দখল, দূষণ ও দুষ্ট লোকের কবল থেকে মুক্ত করে বাসযোগ্য একটি সুস্থ, সচল ও আধুনিক নগরীতে রূপান্তরিত করতে হবে বলে উল্লেখ করেন ডিএনসিসি মেয়র।

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এমএমএ/জেডএইচ/

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]