দিন-দুপুরে ঢাবি এলাকায় ছিনতাইকারীর ফাঁকা গুলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১
প্রতীকী ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় ব্যাংকের বুথ থেকে বের হওয়া এক পাঠাওয়ের যাত্রীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে ফাঁকা গুলি করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে ঢাবির দোয়েল চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, ছিনতাইকারীরা কোনো কিছুই নিতে পারেনি। গুলি করলেও এ ঘটনায় কেউ আহত হয়নি।

বিকেলে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার জাগো নিউজকে বলেন, আমরা জানতে পেরেছি দুটি মোটরসাইকেলে চার ছিনতাইকারী ঢাবির দোয়েল চত্বর এলাকায় এক পাঠাও চালকের মোটরসাইকেলের গতিরোধ করে যাত্রীর কাছে থাকা টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় রাস্তায় লোকজনের উপস্থিতির কারণে তারা ফাঁকা গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে।

তিনি বলেন, যে যাত্রীর কাছ থেকে ছিনতাইয়ের চেষ্টা করেছিল তাকে পাওয়া যায়নি। তবে যাত্রী বহনকারী পাঠাও চালককে আমরা থানায় নিয়ে এসেছি। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। আশপাশের সিসি ক্যামেরা ফুটেজ দেখা হচ্ছে, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

টিটি/এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]