স্বামীবাগের সেই বাড়িতে ‘রাষ্ট্রবিরোধী চক্রান্তকারী’ সন্দেহে আটক ৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর স্বামীবাগে একটি বাড়িতে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারা রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছিল বলে জানিয়েছে র‌্যাব। অভিযান এখনো চলছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেল থেকে স্বামীবাগের ৫৯ নম্বর মিতালী স্কুল গলির একটি বাড়ি ঘিরে রাখে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল। এরপর ওই বাসায় অভিযান পরিচালনা করে পাঁচজনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে এবং যাচাই-বাছাই করা হবে। এরপর তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

‘আটকরা রাষ্ট্রবিরোধী চক্রান্তের সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ বিষয়ে আগামীকাল বিস্তারিত জানানো হবে।’

র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফারজানা হক জানান, সন্দেহজনক হিসেবে স্বামীবাগের ৫৯ নম্বর মিতালী স্কুল গলির একটি বাসা ঘিরে রাখেন র‌্যাব-৩ এর সদস্যরা। র‌্যাব সদরদপ্তরের কর্মকর্তারা এসে অভিযান শুরু করেন। পরে সেখান থেকে কয়েকজনকে আটক করা হয়েছে।

টিটি/এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]