১৫ হাজার টাকায় মাদকের চালান ঢাকায় পৌঁছে দিতো তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

রাজধানীর খিলক্ষেতে অভিযান চালিয়ে ৭২০ বোতল বিদেশি মদ ও দুটি প্রাইভেটকারসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব বলছে, আটকরা মাদক কারবারি। তারা ১৫ হাজার টাকার বিনিময়ে প্রাইভেটকারে কাঙ্ক্ষিত জায়গায় মাদক সরবরাহ করতো।

শনিবার (১৫ জানুয়ারি) র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ জানতে পারে, কিছু মাদক কারবারি নারায়ণগঞ্জ থেকে প্রাইভেটকারে বিদেশি মদসহ রাজধানীর উত্তরার দিকে যাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে ভোর পৌনে ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ রোডের পশ্চিম পাশে নিকুঞ্জ-২ এর সিএনজি রিফুয়েলিং স্টেশন ও কনভারশন ওয়ার্কশপের সামনে অভিযান চালিয়ে আরিফুল ইসলাম (৩৯) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪২০ বোতল বিদেশি মদ ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

অন্যদিকে, শনিবার সকাল ৮টার দিকে লা মেরিডিয়ানের সামনে চেকপোস্ট স্থাপন করে মাদক কারবারি মো. লিটনকে (৪২) আটক করে র‌্যাব-১ এর অন্য একটি দল। এ সময় ৩০০ বোতল বিদেশি মদ ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকদের দেওয়া তথ্যের ভিত্তিতে তিনি বলেন, আটকরা সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সদস্য। তারা পেশায় প্রাইভেটকার চালক। দীর্ঘদিন ধরে মাদক কারবারি ও মাদক পরিবহনের সঙ্গে জড়িত। রাজধানীর বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করতো তারা। মাদকের চালানপ্রতি ১০ থেকে ১৫ হাজার টাকা নিতো তারা। উদ্ধার করা মাদকদ্রব্য ও আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

টিটি/এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]