২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের সভাপতি নাছির সম্পাদক হামিদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১৬ জানুয়ারি ২০২২
সভাপতি নাছির সম্পাদক হামিদ

২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ নাছির উদ্দিন। সাধারণ সম্পাদক হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ আবদুল হামিদ মিয়া।

অ্যাসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এই কমিটি আগামী দুই বছর (২০২২-২৩) সংগঠন পরিচালনা করবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৪ জানুয়ারি রাজধানীর ইস্কাটনে বিয়াম ফাউন্ডেশনে দিনব্যাপী নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনলাইনে এবং বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উপস্থিতি সদস্যদের সরাসরি ভোটগ্রহণ হয়।

নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল ৯৪ শতাংশ। কমিটির পাঁচ সহ-সভাপতি হলেন- মো. আ. জলিল, ফরিদা ইয়াসমিন, সালেহা আক্তার, আবু সালেহ মোহাম্মদ ওবায়দুল্লাহ ও মো. সাদেকুল ইসলাম। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. হাবিবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. আবুল কালাম তালুকদার।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত ১৭ জন হলেন খন্দকার জাকির হোসেন, মো. আবুল হাসান, আশরাফুর রহমান, মুহাম্মদ আসাদুল হক, নাসরিন পারভীন, মো. আবুল কালাম আজাদ, সজীব কুমার দেবনাথ, মো. আসাদুজ্জামান, মুহাম্মদ আরিফুল ইসলাম, মোহাম্মদ হুমায়ুন কবির, মো. গোলাম মাওলা, মিলিয়া শারমিন, শরীফ নজরুল ইসলাম, মো. হেলালুজ্জামান সরকার, মোহাম্মদ নাজমুল হক, কামরুল হাসান এবং মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল।

আরএমএম/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]