ক্যানসারে আক্রান্ত ওমর ফারুক বাঁচতে চান

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
ওমর ফারুক

অসুস্থ হয়ে গত দুই মাস যাবত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন ওমর ফারুক। আশা ছিল সুস্থ হয়ে বাড়ি ফিরবেন। কিন্তু তার আর সুস্থ হয়ে ওঠা হয়নি। উল্টো ধরা পড়েছে ব্লাড ক্যানসার।

ওমর ফারুক কুমিল্লা সি.সি.এন. পলিটেকনিক ও ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের সাবেক শিক্ষার্থী। তিনি ‘ওফা ইয়াদ’ নামে লেখালেখি করেন।

গত বছরের ২৬ ডিসেম্বর তার ব্লাড ক্যানসার ধরা পড়ে। তিনি দীর্ঘদিন ঢাকা মেডিকেলের প্রিন্সিপাল ডা. টিটো মিয়ার অধীনে চিকিৎসা নেন।

বর্তমানে চিকিৎসকরা ওমর ফারুককে ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তাকে বাঁচানোর জন্য তামিলনাড়ুর সিএমসি হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে।

কিন্তু তার এই চিকিৎসার জন্য প্রায় ৮-১০ লাখ টাকা প্রয়োজন। যা তার নিম্ন-মধ্যবিত্ত পরিবারের পক্ষে সংগ্রহ করা প্রায় অসাধ্য।

তাই নিরুপায় হয়ে ওমর ফারুকের পরিবার সবার কাছে সাহায্যের আবেদন করেছে। সবার সাহায্যে হয়তো তিনি আবার আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসবেন।

ওমর ফারুকের বাবার নাম আবুল কালাম। তিনি থাকেন কুমিল্লার লালমাইয়ে। তিনি একজন ল্যাবরেটরি টেকনোলজিস্ট। তার দুই বছর বয়সী এক মেয়ে রয়েছে।

আর্থিক সহায়তা পাঠানোর ঠিকানা

ব্যাংক একাউন্ট: 0171260082521, ওমর ফারুক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, কুমিল্লা শাখা।
বিকাশ ও নগদ: 01721532494 (পার্সোনাল)।

জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]