রাজধানীতে কালচারাল ফিউশনের শীতবস্ত্র বিতরণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:০৭ এএম, ১৮ জানুয়ারি ২০২২

রাজধানীর খিলগাঁও ও তালতলা এলাকায় দ্যা কালচারাল ফিউশন আয়োজিত ‘প্রজেক্ট প্রচেষ্টা’ উদ্যোগে গরিব, অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রজেক্টটির উদ্বোধন করেন কালচারাল ফিউশনের প্রতিষ্ঠাতা ও সিইও ফাইরুজ হক মোহনা। সোমবার (১৭ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, অনেক গরিব মানুষরা আছেন যারা ঠাণ্ডায় ঠিক মতো ঘুমাতে পারেন না। তাদের কাছে ভালো কোনো শীতের কাপড় নেই। তারা রাস্তায় অসহায়ের মতো জীবন-যাপন করছেন। এ ধরনের অসহায় মানুষদের পাশে দাঁড়াতে কালচারাল ফিউশনের চেষ্টা সব সময় অব্যাহত থাকবে।

দ্যা কালচারাল ফিউশন একটি অলাভজনক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এখানে বিভিন্ন জেলার শিক্ষার্থীরা বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে। প্রতি বছরের মতো আমরা কালচারাল ফিউশন গরিবদের পাশে দাঁড়াই। এবারের এ প্রজেক্টটিতে বিভিন্ন জেলার মানুষের কাছ থেকে সহায়তা ও আশ্বাস পেয়েছি।

কালচারাল ফিউশনে ভবিষ্যৎ পরিকল্পনা হলো দেশের ৬৪টি জেলায় বিভিন্ন অসহায় মানুষদের পাশে দাঁড়ানো এবং সংস্কৃতি চর্চায় পারদর্শী করা।

২৫ জন প্যানেল মেম্বার এবং স্বেচ্ছাসেবকদের অক্লান্ত পরিশ্রমে আমরা ‘প্রজেক্ট প্রচেষ্টা’ সফল করতে পেরেছি। এছাড়া বিভিন্ন ক্ষেত্রে মনিটরিংয়ে ছিলেন আবির বিন আউয়াল (সাধারণ সম্পাদক), রফিকুর রহমান রাফি (সাংগঠনিক সম্পাদক) ও মোহাম্মদ ছামির সরকার (প্রকল্প ব্যবস্থাপনা, প্রধান)।

প্রজেক্টটিতে সফল করার জন্য মিডিয়া পার্টনার জাগো নিউজ২৪.কম ও রেডিও পার্টনার রেডিও ধ্রুবকে ধন্যবাদ জানিয়েছেন ফাইরুজ হক মোহনা।

এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]