ডিবি দেখে পালানোর চেষ্টা, গাঁজাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৯ এএম, ১৮ জানুয়ারি ২০২২

রাজধানীর তেজগাঁও সাতরাস্তা এলাকা থেকে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতাররা হলেন- মো. ইমরান হোসেন ও আরমান হোসেন ওরফে আকাশ।

তেজগাঁও সাতরাস্তা মোড়ের আকিজ সিএনজি স্টেশনের সামনে থেকে পালানোর চেষ্টার সময় বিপুল পরিমাণ গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) উদ্ধার অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) রাজন কুমার সাহা জাগো নিউজকে এসব তথ্য জানান।

তিনি বলেন, ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে খবর আসে, দুজন মাদক কারবারি বিপুল পরিমাণ গাঁজাসহ তেজগাঁও সাতরাস্তার দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে টিমসহ আকিজ সিএনজি স্টেশনের আশপাশের গলিতে অবস্থান নেওয়া হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুজন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩৬ কেজি গাঁজা।

গ্রেফতারদের বিরুদ্ধে শেরে বাংলানগর থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

টিটি/এমকেআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]