হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক হাবীবুর রহমান নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ এএম, ১৯ জানুয়ারি ২০২২

রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র রিপোর্টার মো. হাবীবুর রহমান (৪০) নিহত হয়েছেন।

হাবীবুর রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মেহেদী হাসান জাগো নিউজকে জানান, হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন হাবীবুর রহমান। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার সঙ্গে জাতীয় পরিচয়পত্র ও প্রতিষ্ঠানের (সময়ের আলো) আইডি কার্ড পাওয়া যায়। সেখান থেকে জানা যায় তিনি দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র রিপোর্টার মো. হাবীবুর রহমান। জাতীয় পরিচয়পত্রে হাবীবুর রহমানের স্থায়ী ঠিকানা কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় উল্লেখ রয়েছে। তার বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া। বর্তমান বাসা হাতিরঝিল এলাকার ৫/এ জোহরা মঞ্জিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]