রাজধানীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার পলাশ ফরাজী

রাজধানীর হাজারীবাগ থানা এলাকা থেকে পলাশ ফরাজী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। এসময় তার কাছ থেকে দুইটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

বুধবার (১৯ জানুয়ারি) গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, চোরাই মোটরসাইকেলের একটির গায়ে বাজাজ ক্যালিবার লেখা আছে (যার রেজিস্ট্রেশন নং-হবিগঞ্জ-হ-১১-০১১০, চেসিস নং- DOFBGH4208, ইঞ্জিন নং- DDMBGH62242 অস্পষ্ট লেখা)। অপর মোটরসাইকেলটির গায়ে টিভিএস মেট্রো লেখা আছে (যার চেসিস নং- MD625MF5001A53684, ইঞ্জিন নং- D25AD1253305 অস্পষ্ট লেখা)।

সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হাজারীবাগ থানার বসিলা ব্রিজের দক্ষিণ পাশে চোরাই মোটরসাইকেল বিক্রির উদ্দেশ্যে কিছু ব্যক্তি অবস্থান করছেন। এরই ধারাবাহিকতায় ওই এলাকায় অভিযান চালিয়ে দুইটি চোরাই মোটরসাইকেলসহ পলাশকে গ্রেফতার করা হয়।

প্রাথামিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার পলাশ উদ্ধার করা মোটরসাইকেল দুটি যে চোরাইকৃত তা স্বীকার করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে হাজারীবাগ থানায় মামলা হয়েছে বলেও জানান ডিএমপির গোয়েন্দা উত্তরা বিভাগের এ কর্মকর্তা।

টিটি/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]