নর্থ সাউথের ট্রাস্টিদের ফের দুদকে তলব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১২ পিএম, ১৯ জানুয়ারি ২০২২

কম দামের জমি বেশি দামে কিনে শত কোটি টাকা লোপাট, বিধিবর্হিভূতভাবে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট গঠনসহ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টিদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে তাদের জিজ্ঞাসাবাদ করতে ফের তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এর আগে বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যানসহ বোর্ড অব ট্রাস্টির ৬ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলেও কেউ হাজির হননি। সে কারণে তাদের আবার দুদকে তলব করা হয়েছে।

দুদক উপপরিচালক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাদের তলব করা হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) দুদকের জনসংযোগ দপ্তর এ তথ্য জানিয়েছে।

বোর্ড অব ট্রাস্টিজের সদস্য এমএ কাসেম ও মোহাম্মদ শাহজাহানকে ২০ জানুয়ারি, রেহেনা রহমান ও বেনজীর আহমেদকে ২৪ জানুয়ারি এবং আজিজ আল কায়সার টিটো ও আজিম উদ্দিন আহমেদকে ২৬ জানুয়ারি দুদকে ডাকা হয়েছে।

নোটিশে বলা হয়,সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে উল্লিখিত অভিযোগ বিষয়ে বক্তব্য প্রদানের লক্ষ্যে তাদের দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ে হাজির হয়ে অনুসন্ধান টিমের কাছে বক্তব্য প্রদানের জন্য অনুরোধ করা হলো। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে বর্ণিত অভিযোগ বিষয়ে তাদের কোনো বক্তব্য নেই মর্মে গণ্য করা হবে।

এসএম/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]