বাস থেকে পড়ে দোকান কর্মচারীর মৃত্যু, ভাইয়ের দাবি ফেলে দেওয়া হয়েছে

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২০ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

রাজধানীর ওয়ারীতে জয়কালী মন্দির এলাকায় বাস থেকে পড়ে মো. এরফান (৪৮) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। তবে তার ভাইয়ের অভিযোগ, তাকে বাস থেকে ফেলে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত এরফানের ভাই রায়হান হোসেন বলেন, আমাদের বাসা ডেমরার সারুলিয়ায়। আমার ভাই নবাবপুরের একটি ইলেকট্রিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। সকালে বাসে কর্মস্থলে যাওয়ার পথে ওয়ারীর জয়কালী মন্দির এলাকায় ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হেলপার তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

তিনি বলেন, এ সময় পড়ে গিয়ে গুরুতর আহত হন এরফান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]