গুলিস্তানে অজ্ঞানপার্টির খপ্পরে সাংবাদিক

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২০ পিএম, ২০ জানুয়ারি ২০২২
সাংবাদিক শামন হোসেন

রাজধানীর গুলিস্তানে শীতল পরিবহনের একটি বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ৫০ হাজার টাকা খুইয়েছেন শামন হোসেন (৩৬) নামে এক সাংবাদিক। তিনি দৈনিক মানবজমিন পত্রিকার ক্রীড়া বিভাগের প্রধান বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টমাক ওয়াশ দিয়ে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই সাংবাদিককে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু মাহাবুব বলেন, নারায়ণগঞ্জ থেকে শীতল পরিবহন গাড়িতে ঢাকায় আসার পথে বাসের মধ্যে কে বা কারা সুকৌশলে তাকে অচেতন করে। এরপর তার প্যান্ট কেটে কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে আমরা খবর পেয়ে গুলিস্তান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। সেখানে স্টমাক ওয়াশ দিয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) পাঠানো হয়। সে এখানে চিকিৎসাধীন আছে।

মাহাবুব জানান, সাংবাদিক শামন হোসেনের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার খানপুরে। তিনি মানবজমিন পত্রিকার ক্রীড়া বিভাগের প্রধান হিসেবে কর্মরত।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গুলিস্তান এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক সাংবাদিক ঢামেকে এসেছে। তাকে স্টমাক ওয়াশ দেওয়ার পরে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে।

এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]