ঢাকায় ৩ জনকে চাপা দিয়ে মানিকগঞ্জে পালিয়ে ছিলেন বাসচালক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৫ পিএম, ২২ জানুয়ারি ২০২২

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় তিনজন নিহত হন। এই তিনজনই একই পরিবারের সদস্য। এ ঘটনায় ঘাতক বাসের চালক ও সহকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা ঘটনার পর পালিয়ে ছিলেন।

ওই বাসচালকের নাম দেলোয়ার হোসেন ওরফে দিনার (৪০)। তিনি পালিয়ে ছিলেন মানিকগঞ্জের প্রত্যন্ত গ্রামে। আর সহকারী কোরবান আলী ওরফে কোরবানি (২৫) লুকিয়ে ছিলেন যাত্রাবাড়ীতে।

শনিবার (২২ জানুয়ারি) রাতে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।

ঢাকায় ৩ জনকে চাপা দিয়ে মানিকগঞ্জে পালিয়ে ছিলেন বাসচালক

তিনি বলেন, ঘটনাটি ঘটে শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৭টা ৫ মিনিটে। মাতুয়াইলের টোটাল সিএনজি ফিলিং স্টেশনের বিপরীত পাশে এ দুর্ঘটনা ঘটে। সেখানে চট্টগ্রাম থেকে আসা সেন্টমার্টিন ট্রাভেলসের একটি বাস বেপরোয়া গতিতে ওই সিএনজিকে সজোরে পেছন থেকে ধাক্কা দেয়। এরপর বাসচালক ও সহযোগী বাসটি চালিয়ে পালিয়ে যান।

এসময় ঘটনাস্থলেই মারা যান সিএনজিতে থাকা একই পরিবারের তিনজন মো. রহমান বেপারী (৬০), মোছা. শারমিন (৩৫) ও মো. সিরাজুল ইসলাম কুদ্দুস (৪০)। এছাড়া তাদের ছয় বছরের মেয়ে শাকিরা বৃষ্টিসহ সিএনজিচালক গুরুতর আহত হন।

মেজর শাহরিয়ার জিয়াউর বলেন, এরপর নিহত আব্দুর রহমানের ছেলে বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করেন। মামলা নম্বর-১০০। দুর্ঘটনার পর হতে র‌্যাব-১০ ঘটনার ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা নজরদারি বাড়ায়।

ঢাকায় ৩ জনকে চাপা দিয়ে মানিকগঞ্জে পালিয়ে ছিলেন বাসচালক

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহায়তায় র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী মিরহাজারীবাগ থেকে সেন্টমার্টিন ট্রাভেলসের সহযোগী কোরবান আলীকে গ্রেফতার করে। পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে মানিকগঞ্জের চিকার ঘোনা গ্রাম থেকে চালক দেলোয়ার হোসেন দিনারকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেন।

গ্রেফতার বাসচালক ও সহযোগীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

টিটি/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]