রাজধানীতে গলায় ফাঁস দিয়ে সাংবাদিকের আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৭ এএম, ২৩ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

রাজধানীর বাড্ডার লিংক রোড এলাকার একটি বাসায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সৌরভ মাহমুদ নুর (২২) নামে এক তরুণ আত্মহত্যা করেছেন। তিনি একটি অনলাইন পোর্টালের সাংবাদিক ছিলেন বলে জানা গেছে।

শনিবার (২২ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সোয়া ৬টার দিকে সৌরভকে মৃত ঘোষণা করেন।

নিহতের সাবেক সহকর্মী সৈকত আমিন জানান, তারা কয়েকমাস আগে একসঙ্গে একটি অনলাইন পোর্টালে কাজ করতেন। সৌরভ এখনো সেখানে কর্মরত থাকলেও সৈকত আর সেখানে কাজ করেন না।

সৈকত বলেন, সৌরভ বাড্ডা লিংক রোডের একটি বাসায় সাবলেট থাকে। আজ বিকেলে আমি তার রুমমেটের মাধ্যমে খবর পেয়ে সেখানে গিয়ে দেখি, সে ফ্যানের সঙ্গে মাফলার পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। সেখান থেকে আমরা তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তবে কী কারণে সে আত্মহত্যা করেছে এই বিষয় নিয়ে আমরা কিছু জানি না।

সৈকত জানান, নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার কালিঝুলি গ্রামে। বাবার নাম মোহাম্মদ শাহজাহান মাহমুদ। বর্তমানে বাড্ডা লিংক রোড ৬৬৩ নম্বর বাসার ছয় তলায় ভাড়া থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]