৩০ জুনের মধ্যে ঢাকার ঝুলন্ত বৈদ্যুতিক তার সরাতে হবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
মেয়র আতিকুল ইসলাম। ছবি: সংগৃহীত

আগামী ৩০ জুনের মধ্যে ঢাকা শহরের ঝুলন্ত তার অপসারণ করতে হবে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে রাজধানীর গুলশান-২ নগর ভবনের হলরুমে আয়োজিত ওভারহেড ক্যাবল স্থানান্তর এবং বিভিন্ন সংস্থা কর্তৃক খনন করা রাস্তা মেরামত সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডিএনসিসি মেয়র এ কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, রাস্তা খনন করা ঠিকাদার প্রতিষ্ঠান কমপ্লায়েন্স না মানায় জনদুর্ভোগ সৃষ্টি হওয়ায় আগামীকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নগরের কোথাও রাস্তা খনন করা যাবে না। পাশাপাশি ওভারহেড ক্যাবলগুলো পরিকল্পিতভাবে মাটির নিচে স্থানান্তর করতে হবে এবং রাস্তা খননের সঙ্গে সংশ্লিষ্ট সংস্থাগুলোর মধ্যে অবশ্যই সমন্বয় জোরদার করতে হবে।

ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএমএ/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]