দুই বাসের রেষারেষিতে হকার কিশোরের মৃত্যু: দুই চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৯ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে নিহত হয় কিশোর রাকিব (মাঝে)/ফাইল ছবি

রাজধানীর মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে এক হকার কিশোরের মৃত্যুর ঘটনায় ঘাতক দুই বাসচালককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেফতাররা হলেন- মো. মনির হোসেন ও মো. ইমরান হোসেন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে রাজধানীর পল্টন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব। তাদের গ্রেফতারের বিষয়টি রাতে জাগো নিউজকে নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী লিমিটেডের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে মো. রাকিব (১৪) নামে এক কিশোর নিহত হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বাস দুটি জব্দ করে পুলিশ কিন্তু দুই চালক ও সহকারীরা পালিয়ে যায়। এই ঘটনায় র‍্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান চালিয়ে দুই বাসচালককে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আগামীকাল বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

টিটি/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]