সেই পিকআপচালককে গ্রেফতারে অভিযানে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২৬ জানুয়ারি ২০২২
পিকআপের ধাক্কায় উল্টে যায় ডিমভর্তি একটি ভ্যান। এতে ভ্যানচালক নিহত হন।

রাজধানীর বেইলি রোডে পিকআপের ধাক্কায় মো. নূরে আলম (৩৫) নামে এক ভ্যানচালক নিহতের ঘটনায় পিকআপচালককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে র‌্যাব।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, বেইলি রোডে ভ্যানচালক নিহতের ঘটনায় পিকআপচালককে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। তাকে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে তুহিন (৩৮) নামে আরও একজন আহত হন। এ ঘটনায় পিকআপটি জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা যায়নি।

নিহত ব্যক্তির ভাই নূর হোসেন বলেন, আমার ভাই ও আরও একজন তেজগাঁওয়ের একটি আড়ত থেকে ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিলেন। বেইলি রোড মসজিদের সামনে যাওয়া মাত্রই একটি খালি পিকআপ (ঢাকা মেট্রো ড-১১-৪৭৫০) তার ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে তারা দুজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তাদের গ্রামের বাড়ি দিনাজপুরের পাবর্তীপুর উপজেলায়। বাবার নাম মেহরাব হোসেন। নূরে আলম রাজধানীর কামরাঙ্গীচরে থাকতেন। তিনি এক সন্তানের জনক ছিলেন।

টিটি/বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]