বাঁচতে চান ক্যানসার আক্রান্ত শাহাদাত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ২৭ জানুয়ারি ২০২২
ক্যানসার আক্রান্ত মো. শাহাদাত হোসেন বাঁচতে চান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী মো. শাহাদাত হোসেন লিউকেমিয়ায় (ব্লাড ক্যানসার) আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালী জাতীয় ক্যানসার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি রয়েছেন। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ২০ লাখ টাকা।

ঢাবির ২০০৯-১০ সেশনে ইসলামিক স্টাডিজ বিভাগে ভর্তি হন শাহাদাত। বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের সাবেক এই শিক্ষার্থী বিনয়ী ও লাজুক প্রকৃতির। বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষ করে ক্যারিয়ার হিসেবে বেছে নেন পছন্দের স্কুল শিক্ষকতা পেশা। ছিমছাম জীবনটা ভালোই যাচ্ছিল তার। এমনকি চলছিল জীবনসঙ্গিনী বরণ করে নেওয়ার প্রস্তুতিও। এরই মধ্যে হঠাৎ তিনি জানতে পারেন তার শরীরে বয়ে বেড়াচ্ছেন মরণব্যাধি ব্লাড ক্যানসার। বৃদ্ধ বাবা ও অসুস্থ মায়ের মধ্যবিত্ত পরিবারে এই সংবাদে চিন্তার ভাঁজ পড়ে।

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা শাহাদাত বাঁচতে চান। তার জন্য প্রয়োজন নিয়মিত ও দীর্ঘমেয়াদি চিকিৎসা। চিকিৎসকরা জানিয়েছেন, শাহাদাতের চিকিৎসা দীর্ঘমেয়াদি। দ্রুত চিকিৎসা হলে সুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। আর এই চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ২০ লাখ টাকা। শাহাদাতের জন্য মানবিক সাহায্যের আবেদন জানিয়েছে পরিবার।

বাঁচতে চান ক্যানসার আক্রান্ত শাহাদাত

শাহাদাত হোসেনকে সহযোগিতা করতে পারেন নিচের ঠিকানায়

মো. শাহাদাত হোসেন (Md. Shahadat Hossain)
সঞ্চয়ী হিসাব নাম্বার: ২২৫২৭৫০০৩৭১৯২
রাউটিং নাম্বার: ০৮৫২৬৩১৯৬
ঢাকা ব্যাংক লিমিটেড, মহাখালী শাখা
বিকাশ নাম্বার (পার্সোনাল-শাহাদাত): ০১৯০৪৩২৬১৬৮
বিকাশ, নগদ, রকেট (পার্সোনাল): ০১৭১৭৫১৮৬০৬-৩

আরএসএম/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]